LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিএনপি নেতা সাখাওয়াত হোসেন নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার



মহান বিজয় দিবসে নারায়ণগঞ্জে পুলিশের উপর হামলা ও দুই পুলিশ কর্মকর্তাকে মারধরের মামলায় মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খানকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ভোরের শহরের খানপুর এলাকায় নিজ বাড়ি থেকে সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসাদুজ্জামান গ্রেফতারের এর সত্যতা নিশ্চিত করে সময় সংবাদকে জানিয়েছেন, ১৬ ডিসেম্বর পুলিশের উপর হামলা ও মারধরের ঘটনায় দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের মামলাসহ পূর্বের একটি নাশকতার মামলায় সাখাওয়াৎ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি সাখাওয়াতের বরাত দিয়ে আরও বলেন, ১৬ ডিসেম্বরের মামলায় তিনি আগাম জামিন পেয়েছেন দাবি করলেও এখনও পর্যন্ত জামিনের কোন কাগজ দেখাতে পারেনি। তবে তিনি বলেছেন কাগজ আছে, সে কাগজ দেখাতে পারলে পূর্বের নাশকতা মামলায় তাকে গ্রেফতার দেখানো হবে।

এদিকে ১৮ ডিসেম্বর সকালে উচ্চ আদালতের বিচারপতি আবদুল হাফিজ ও ইজাহারুল হক আকন এবং বিচারপতি ওবায়দুল হাসান ও একেএম জহিরুল হকের পৃথক বেঞ্চ অ্যাড. সাখাওয়াতসহ বিএনপির দশ নেতাকে চার সপ্তাহের অন্তর্বর্তীকালিন জামিন আবেদন মঞ্জুর করেন। তবে আদালতের সেই জামিন আদেশ থানায় এখনও জমা দেওয়া হয়নি।

এর আগে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সকাল ১০ টার দিকে শহরের দুই নম্বর রেল গেট এলাকায় ৭১ প্রজন্ম ব্যানারে স্বেচ্ছাবেসক দল, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও যুবদলের নেতাকর্মীরা বিজয় র‌্যালি বের করে। এতে পুলিশ বাধা দিলে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করলে নেতাকর্মীরা পুলিশের উপর হামলা চালিয়ে মারধর করে। এ ঘটনায় এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে জেলা ও মহানগর বিএনপির ১৯ নেতার নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৩শ জনকে আসামী করে মামলা দায়ের করে।এই মামলায় এর আগে গত তিনদিনে পুলিশ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ.টি.এম কামালসহ ৭ জনকে গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) এই ৭ জনকে পুলিশ নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খানম এর আদালতে হাজির করে প্রত্যেকের সাতদিন করে রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, আজ গ্রেফতার হওয়া নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান ২০১৪ সালের ২৭ এপ্রিল 
দেশব্যাপী আলোচিত নারায়ণগঞ্জের সাত খুন মামলায় বাদী পক্ষের আইনজীবী হিসেবে দায়িত্ব পালন করে মিডিয়ার প্রচারে ব্যাপক আলোচনায় আসেন।

পরে ২০১৬ সালের ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দ্বিতীয় নির্বাচনে ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী হিসেবে সাবেক ও বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করে নিজের রাজনৈতিক অবস্থা তৈরি করেন। ওই নির্বাচনে ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ ভোটারের মধ্যে ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট পেয়ে বিজয়ী হন আইভী। সাখাওয়াৎ পান ৯৬ হাজার ৪৬ ভোট। আইভীর সাথে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করে পরাজিত হলেও রাজনীতিবিদ হিসেবে পরিচিত হয়ে উঠেন তিনি।

মূলত ওই নির্বাচনের পর থেকেই জেলার রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে নিজের রাজনৈতিক অবস্থান তৈরি করেন অ্যাড. সাখাওয়াত হোসেন। বিভিন্ন সময়ে বিএনপির রাজনৈতিক কর্মসূচীতে রাজপথে তাকে নেতৃত্ব দিতে দেখা যায়। পরে দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী অ্যাড. সাখাওয়াত হোসেন খান নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতির পদ পান। 




1